Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিতর্কের মাঝেই শুরু হচ্ছে সালমানের ‘বিগ বস ১৪’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৪১ পিএম

সালমান খানের রিয়্যালিটি শো বিগ বসের ১৪তম সিজন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। দীর্ঘদিন ধরেই এই শো'টি শুরু হওয়ার প্রতীক্ষায় প্রহর গুনছেন তারা। তবে নানা কারণেই শো'টির সম্প্রচারে যেতে পারেননি নির্মাতারা। তবে এবার 'বিগ বস ১৪' নিয়ে জানা গেল নতুন খবর।

আগামী মাসের প্রথম সপ্তাহেই শুরু হতে যাচ্ছে জনপ্রিয় ও বিতর্কিত এই রিয়্যালিটি শো। সোশ্যাল মিডিয়ায় এমনটি নিশ্চিত করেছে শোয়ের কর্তৃপক্ষ। সম্প্রতি কালারস টিভির অফিসিয়াল ইন্সটাগ্রাম হ্যান্ডেলে 'বিগ বস ১৪'-এর নতুন প্রোমো শেয়ার করেছে। আর ক্যাপশনে লিখেছে, '২০২০ সালের সব সমস্যার সমাধান করতে এসে গেছে বিগ বস।'

ওই প্রোমোতে দেখা যাচ্ছে, মুখ থেকে মাস্ক খুলে হাত ও পায়ের শেকল ভেঙে বেরিয়ে আসছেন সালমান। অভিনেতাকে ক্ষ্যাপাটে লুকে পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। পোস্টের মন্তব্যের ঘরে একজন লিখেছেন, 'আমার প্রিয় শো, আর তড় সইছে না।' আরেকজন লেখেন, 'আমি খুবই উত্তেজিত। কেননা ভাইজান ফিরে এসেছেন।'

বি টাউনে জোর গুঞ্জন, বিগ বসের ১৪তম সিজনে প্রতিযোগি হিসেবে দেখা যাবে জ‍্যাসমিন ভাসিন, আলি গোনি, এজাজ খান, নেহা শর্মা, পবিত্র পুনিয়া, নয়না সিং, নিক্কি তাম্বোলির মতো তারকাদের। যদিও শোয়ের কর্তৃপক্ষের তরফে এখনো প্রতিযোগিদের নাম ঘোষনা করা হয়নি।

আগামী ৩ অক্টোবর রাত ৯ টা থেকে শুরু হতে চলেছে 'বিগ বস ১৪'। বলাবাহুল্য বিরতি কাটিয়ে ছোট পর্দায় ভাইজানের কামব্যাকের খবরে দারুণ খুশি সালমান ভক্তরা।

বিগ বসের ১৪তম সিজনের প্রোমোটি দেখুন...



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ