Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভারতে নারী কাস্টিং ডিরেক্টর সেজে উঠতি বয়সের অভিনেত্রীকে ধর্ষণ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৬:৫০ পিএম

নারী সেজে উঠতি অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের উত্তরপ্রদেশের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভদোদরার শিয়াবাগ এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। ধর্ষণের পাশাপাশি ব্ল্যাকমেইল করার অভিযোগও রয়েছে ৩৪ বছরের ওই যুবকের বিরুদ্ধে। ভদোদরার রাওপুরা থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। -সংবাদ প্রতিদিন

এ বিষয়ে অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার মেঘা তেওয়ার জানান, উত্তরপ্রদেশের বাসিন্দা হলেও গত দেড় বছর ধরে ভদোদরায় থাকত ওই যুবক। প্রায় পাঁচ মাস ধরে বেকার ছিল। নারীর ছবি দিয়ে ফেসবুকে ভুয়া প্রোফাইল খুলেছিল সে। নিজেকে নিজেকে কাস্টিং ডিরেক্টর হিসেবে পরিচয় দিয়ে উঠতি অভিনেত্রীর সঙ্গে কথা বলেছিল। তারপর ভদোদরার ডান্ডিয়া বাজারের এক হোটেলে তাকে অডিশনের নাম করে দিল্লির ওই অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিল। এরপর হোটেলের ঘরেই উঠতি অভিনেত্রীকে ধর্ষণ করেন তিনি। শুধু তাই নয়, তার নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ব্ল্যাকমেইলও করছিল। বিশাল অঙ্কের টাকাও নাকি চেয়েছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, ২ জুলাই ঘটনাটি ঘটেছিল। তার বেশ কিছুদিন পরে অভিযোগ দায়ের করা হয়। অভিনেত্রীর অভিযোগ পেয়েই সক্রিয় হয় পুলিশ। যুবককে গ্রেফতার করা হয়। তার মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। সেখান থেকে নাকি আরও একাধিক নারীর নগ্ন ছবি পাওয়া গেছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় পাঁচ বছর ধরে এই ধরনের কাজ করছিল ওই যুবক। অনেক নারীই তার জালিয়াতির শিকার হয়েছেন। এই কাজে যুবকের সঙ্গে আর কেউ জড়িত ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের সাইবার টিমের সদস্যদের দিয়ে যুবকের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টগুলোও খতিয়ে দেখা হবে বলে জানা গেছে।



 

Show all comments
  • আব্দুল্লাহ ৮ জুলাই, ২০২১, ১০:২৮ পিএম says : 0
    নিউজের শুরুতে ধর্ষনের যে ছবি/image ব্যবহার করা হয়েছে তা ইনকিলাবের সাথে মানানসই নয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ