Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত ম্যাচে আগে পাকিস্তানের ‘মাথায়’ আঘাত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে দুই মাসও পার হয়নি। এরমধ্যেই পাকিস্তান দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন শান মাসুদ। তবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মঞ্চে নামার আগে অনুশীলনে বড় চোট পেয়েছেন এ ক্রিকেটার। মাথায় আঘাত লাগায় যেতে হয়েছে হাসপাতালেও। গতকাল মেলবোর্নে নেটে অনুশীলনের সময় দুর্ঘটনার কবলে পড়েন এ পাক তারকা। মোহাম্মদ নাওয়াজের একটি জোরালো শট মাথায় লাগে তার। সঙ্গেসঙ্গেই লুটিয়ে পড়েন। পরে স্ক্যান করানোর জন্য মাসুদকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, ‘এমসিজিতে পাকিস্তানের নেট সেশনের সময় মাথার ডান দিকে বলের আঘাত লাগায় স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে শান মাসুদকে।’
তার চোট কতোটা গুরুতর তা এখনও জানায়নি পিসিবি। কোনো আপডেট দেওয়া হয়নি আইসিসির তরফ থেকেও। চোট পরীক্ষা করে দেখার পরেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে। তবে ভারতের বিপক্ষে মাঠে নামার আগে তার চোট বড় ধাক্কাই পাকিস্তানের জন্য। আগামীকাল মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন। এরমধ্যেই ইনজুরির কারণে এক দফা বদল আনা হয়েছে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে। আঙুলে চিড় সেরে না ওঠায় বাদ পড়ে গেছেন উসমান কাদির। যদিও রিজার্ভ ক্রিকেটারদের তালিকায় ধরে রাখা হয়েছে তাকে। গত সেপ্টেম্বরে অভিষেকের পর এখন পর্যন্ত ১২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মাসুদ। দুটি ফিফটি সহ করেছেন ২২০ রান। ইংলিশদের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ৩৯ রানের আত্মবিশ্বাসী ইনিংস খেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত ম্যাচে আগে পাকিস্তানের ‘মাথায়’ আঘাত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ