Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বাফুফের অমিত আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:৪৩ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত আর নেই। গতকাল বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ভারতের দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৩ বছর। কিডনি প্রতিস্থাপনের জন্য অমিত ৩ মাস ধরে ভারতে চিকিৎসাধীন ছিলেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) জানিয়েছে, কয়েক দিন আগে সফলভাবে কিডনি প্রতিস্থাপনও করেন অমিত। দুই দিন যাবৎ তার বড় ভাই স্ট্রোক করে দেশের হাসপাতালের আইসিইউতে মুমুর্ষ অবস্থায় রয়েছেন। এই সংবাদ শোনার পর থেকে অমিত বেশ কান্নাকাটি করেছেন এবং কয়েক দফা স্ট্রোকও হয়েছে তার। যা তাকে নিয়ে গেছে না ফেরার দেশে।
অমিত প্রায় দেড় যুগ ধরে বাফুফের মিডিয়া বিভাগে কর্মরত থাকলেও তিনি একজন দক্ষ ক্রীড়া সংগঠকও। বাংলাদেশ বয়েজ ক্লাবের কর্মকর্তা। ফুটবল ছাড়াও তিনি টেবিল টেনিস ও হ্যান্ডবল ডিসিপ্লিনে সংগঠক হিসেবে কাজ করেছেন। বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের নির্বাচিত কোষাধ্যক্ষ অমিত। তার মৃত্যুতে বাফুফে, টেবিল টেনিস ফেডারেশন, বাংলাদেশ বয়েজ ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাফুফে

১২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ডিসেম্বর, ২০২১
২২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ