Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবৈধভাবে ভারত হতে সীমান্ত অতিক্রমকালে বিজিবি’র হাতে ১২জন আটক

মহেশপুর(ঝিনাইদহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ৩:৫৮ পিএম

৩০ জুন ৭টার সময় বিজিবি’র ৫৮ব্যাটালিয়নের অধীন শ্যামকুড় বিওপির সদস্যরা ঝিনাইদহ জেলার মহেশপুর থানার একশিপাড়া গ্রামের কাশেম মিয়ার ইট ভাটার নিকট হতে বাংলাদেশী ১১ জন নারী পুরুষকে আটক করেছে।এদের মধ্যে ৩জন পুরুষ,৬জন নারী ও ২জন শিশু।

অবৈধভাবে ভারত হতে বাংলাদেশ প্রবেশ করায় আটক ব্যক্তিরা হলেন যশোর জেলার অভয়নগর থানার ভাটপাড়া গ্রামের মৃত নাজিম হাওলাদারের ছেলে জামাল হাওলাদার (৩৫), তার স্ত্রী রহিমা বেগম (৩০), একই জেলার কোতয়ালী থানার কোপাহিত নগর গ্রামের কামিল শেখের স্ত্রী মোছাঃ মুসলিমা বিশ্বাস (২৮), বাগেরহাট জেলার রায়েন্দা থানার মোঃ সোলেমান খায়ের স্ত্রী মোছাঃ মুর্শিদা বেগম (৩০), তার মেয়ে মোছাঃ মিম আক্তার (০৭), একই থানার খুন্তাকাটা গ্রামের মোঃ মাসুদ গাজীর স্ত্রী মোছাঃ রহিমা বেগম (২৮), মোংলাপোর্ট থানার হোগলাবুনিয়া গ্রামের সুরত গাজীর স্ত্রী মোছাঃ ছুফিয়া বেগম (২৭), তার মেয়ে মোছাঃ চাদনী আক্তার (০৩), খুলানা জেলার দাকোপ থানার বটবুনিয়া গ্রামের পংকজ রায়ের ছেলে গৌতম কুমার রায় (২৯), পঞ্চগড় জেলার সদর থানার অনাথ আশ্রমের প্রান্ত রোজারিও (২৮), এবং যশোর জেলার বেনাপোল পোর্ট থানার গওড়া গ্রামের হানিফ ফকিরের স্ত্রী মাছুরা খাতুন (৫০)।

এ ছাড়াও মাটিলা বিওপির সদস্যরা মহেশপুর থানার মাটিলা গ্রামের মোঃ নালু খা এর বাড়ীর নিকট হতে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার পূর্ব চরপাড়াতলা গ্রামের মৃত নানু মিয়া এর ছেলে মোঃ আল-আমিন (৩০),তার স্ত্রী মোছাঃ বিপাশা (২৫)কে আটক করে। বিজিবি ৫৮ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান আটককৃতদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ