Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভুয়া টিকায় গুরুতর অসুস্থ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০১ এএম

ভারতের পশ্চিমবঙ্গে একটি প্রতারক চক্র করোনার টিকাকেন্দ্র খুলে ভুয়া টিকা দিয়ে আসছিল। চক্রটি ওই টিকাকেন্দ্র খুলেছিল কলকাতার কসবায়। টিকা জালিয়াতির খবর জানাজানি হলে যারা ভুয়া টিকা নিয়েছেন তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদের মধ্যে টালিগঞ্জের নায়িকা ও এমপি মিমি চক্রবর্তী রয়েছেন।
গত ২২ জুন মিমি ওই টিকাকেন্দ্র থেকে টিকা নিয়েছিলেন! জানা গেছে, ওই ভুয়া টিকা নেয়ার চারদিনের মাথায় তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গতকাল শনিবার ভোর থেকেই সমস্যা শুরু হয়। অবস্থা মারাত্মক হওয়ায় অভিনেত্রীর বাড়িতেই হাজির হন চিকিৎসক। আপাতত বাড়িতেই আছেন তিনি।

পেটে মারাত্মক ব্যথার সাথে শরীরে ঘাম দিতে থাকে। ভোরে মিমির পারিবারিক চিকিৎসক তার বাড়িতে আসেন। এমনিতেই মিমির আগে থেকেই গলব্লাডারের সমস্যা ছিল। চিকিৎসক মিমিকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও তিনি রাজি হননি। আপাতত বাড়িতেই চিকিৎসা চলছে। সূত্র : হিন্দুস্থান টাইমস, ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ