Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে বরযাত্রীদের খাবারে খাসির গোশত না থাকায় অন্য নারীকে বিয়ে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৬:৩৩ পিএম

ভারতে খাবারের তালিকায় খাসির গোশত না পেয়ে বিয়েই ভেঙে দিলেন এক বর। কনের বাড়িতে খেতে বসে খাসির মাংস না পাওয়ায় অদ্ভুত এই কাণ্ড করে বসেছেন তিনি। পরে কনের বাড়ি থেকে চলে গিয়ে বিয়ে করেছেন অন্য এক নারীকে। শুনতে অবিশ্বাস্য মনে হলেও এ ঘটনা ঘটেছে ভারতের ওডিষ্যা প্রদেশে। -ইন্ডিয়ান এক্সপ্রেস, সংবাদ ইংলিশ

দেশটির একটি সংবাদমাধ্যম বলছে, বিয়ের দিন খাবারের তালিকায় খাসির গোশত না পেয়ে রেগে আগুন হয়ে যান বর। সোজা বিয়েবাড়ি থেকে রওয়ানা দেন বাড়ির পথে। তবে ফেরার পথে অন্য এক নারীকে বিয়ে করে তাকে নিয়ে হাজির হন বাড়িতে। ২৭ বছর বয়সী ওই বরের নাম রমাকান্ত পাত্র। ওডিষ্যার কেওনঝড় জেলায় রমাকান্তের বাড়ি। বুধবার বিকেলে তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে যান। প্রথম দিকে সবকিছুই ঠিকঠাকই ছিল। কনের পরিবারের পক্ষ থেকে বরকে স্বাগত জানানো হয়। এরপর মধ্যাহ্নভোজনে নিয়ে যাওয়া হয় বরপক্ষের লোকজনকে।

কিন্তু খাওয়ার সময় শুরু হয়ে যায় বিপত্তি। খাবারের তালিকায় নেই খাসির গোশত। রেগে চটে যান বর। এ নিয়ে খাবার পরিবেশনকারীদের সঙ্গে প্রথমে শুরু হয় তর্ক। মুহূর্তের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুরো বিষয়টি চলে যায় নিয়ন্ত্রণের বাইরে। বর যখন জানতে পারেন, খাবারের তালিকায় খাসির গোশত নেই, তখন সবাইকে অবাক করে সরাসরি বিয়েতে বেঁকে বসেন তিনি।



 

Show all comments
  • Raja shin ২৭ জুন, ২০২১, ১০:০৭ এএম says : 0
    Very good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ