Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরিচালকের বিরুদ্ধে অশোভন প্রস্তাবের অভিযোগ মিমের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১১:৩৯ এএম

আবারো সামাজিক যোগাযোগের মাধ্যমে বিতর্কিত স্ট্যাটাস দিয়ে আলোচনার জন্ম দিলেন মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। আর এ স্ট্যাটাসে এক পরিচালককে তুইতোকারি সম্বোধন করে তার বিরুদ্ধে অশোভন প্রস্তাবের অভিযোগ করেন এই অভিনেত্রী। তারপর থেকে মিমের স্ট্যাটাস নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

এই অভিনেত্রীর অভিযোগ, মিটিংয়ের নামে তাকে হুইস্কি খাওয়ারও প্রস্তাব দিয়েছিল ওই পরিচালক। যদিও ওই পরিচালকের নাম প্রকাশ করেননি তিনি।

শুক্রবার (২৫ জুন) দেওয়া স্ট্যাটাসে মিম লেখেন, ‘আমার লাইফে সেরা একটা ইডিয়ট ডিরেক্টর, যে দুই-চারটা কাজ করে নিজেকে সেই লেভেলের ডিরেক্টর ভাবে। মিটিংয়ের নামে বলে হুইস্কি খাবা? উনার নাকি চরিত্রই এমন সবার সঙ্গে প্রেম করে বেড়ায়।’

স্ট্যাটাসে তিনি আরও লেখেন, ‘ভাই, তোর যদি মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি। এত....করার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রজেক্ট করে খুব....ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগুলো কেন তোদের বয়কট করে না?’

বিষয়টি নিয়ে মিমের সঙ্গে যোগাযোগ করে পরিচালকের নাম জানতে চাইলে তিনি আপাতত নাম প্রকাশ করতে চান না বলে জানান। তবে তিনি আশা করেন যতটুকু বলেছেন তাতেই হয়তো তাদের শিক্ষা হবে।

পরে আরেক স্ট্যাটাসে মারিয়া মিম লিখেছেন, ‘এখানে সবসময় রাজনীতির শিকার হতে হয়, যতই তোমার ট্যালেন্ট থাকুক না কেন? প্রেমিকা বানাতে চাইবে সবসময়।’

উল্লেখ্য, ২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিককে বিয়ে করেন বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম। পরের বছরের ২৫ জুন তাদের কোলজুড়ে পুত্রসন্তান আসে। ২০১৮ সাল থেকে মডেলিং ও অভিনয় ক্যারিয়ার গড়তে ইচ্ছা পোষণ করেন মিম। কিন্তু সিদ্দিক তাতে রাজি না থাকায় ঝামেলা বাধে দুজনের। কিন্তু ২০১৯ সালে বাড়তে থাকে মিম-সিদ্দিকের দূরত্ব, আলাদা হয়ে যান তারা। ডিভোর্সের পর ছেলে আরশকে নিয়ে আলাদা থাকছেন মিম।



 

Show all comments
  • Farhad Islam Al Noor ২৬ জুন, ২০২১, ৬:৫২ পিএম says : 0
    এই লোকগুলোর উস্কানিতে তুমি সিদ্দিকুর রহমানের ঘর ছেড়ে দিয়ে বড় নায়িকা হতে গিয়েছো এখন আবার অভিযোগ !!
    Total Reply(0) Reply
  • Rafsan Mahbub Avi ২৬ জুন, ২০২১, ৬:৫২ পিএম says : 0
    তুমি নিজেইতো দুনিয়ার বুকে নগ্নতা আর অশোভনীয়তার এক মূর্ত প্রতিক।
    Total Reply(0) Reply
  • Bidrohy Ronoklanto ২৬ জুন, ২০২১, ৬:৫৩ পিএম says : 0
    পরিচালককে হয়তো পছন্দ হয়নি তাই জনসম্মুখে তার প্রস্তাব প্রকাশ করে রাবেয়া বসরি হওয়ার ভাব ধরছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিম

২৬ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ