Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেথ হাসিনাকে পদত্যাগ করাতে এসে নিজেরাই পদত্যাগ করল- ভূমিমন্ত্রী

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেসংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৪:০৮ পিএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বিএনপি-জামাত স্বাধীনতার পর বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে ইতিহাসে মিথ্যাচার ও বিকৃতি করে নতুন প্রজন্মকে বিভ্রান্ত করতে চেয়েছিল, কিন্তু তারা এতে তেমন একটা সুবিধা করতে পারেনি। এরপর ১০ ডিসেম্বরে শেখ হাসিনাকে পদত্যাগে বাধ্য করাবে কিন্তু এখন দেখা গেল তারা নিজেরাই পদত্যাগ করে চলে গেছে। আন্দোলন সংগ্রামের ভয় দেখিয়ে লাভ নেই। আল্লাহর রহমত আমাদের সাথে আছে। বিএনপির শাসনামলে সংখ্যালগুরা বাড়িঘরে থাকতে পারেনি, হিন্দুদের ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছিল, আনোয়ারায় মন্দির ভেঙে দিয়েছিল, আজ মানুষ শান্তিতে ঘুমাচ্ছে। সাম্প্রদায়িক রাজনীতি আমরা বিশ্বাস করিনা, এদেশের স্বাধীনতা যুদ্ধে সবার অংশগ্রহণ ছিল। তিনি আরো বলেন, ব্যাংক নিয়েও গুজব ছড়ানো হচ্ছে, রির্জাভ নিয়ে প্রলাপ বকছে। কোন ভয় নেই আপনারা ব্যাংকেই টাকা রাখবেন।
চট্টগ্রামের আনোয়ারায় অবস্থিত কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানী লিঃ (কাফকো) আয়োজনে শুক্রবার রাতে বিজয় দিবসের অনুষ্ঠানে কাফকো হাউজিং মাঠে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এসব কথা বলেন।
কাফকো সিবিএ’র সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাফকের চীফ ফাইন্যান্স অফিসার হাবিবুল্লাহ মন্জু, চীফ অপারেশন অফিসার মোহাম্মদ আমির র্খুরম, সিবিএ’র সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম।
সিবিএ’র যুগ্ন সম্পাদক মো. মহসিন ও মোবারক হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে নোয়াব আলী, আমিন শরিফ, এমএ কাইয়ুম শাহ, অসিম কুমার দেব, আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, কলিম উদ্দিন, আজিজুল হক বাবুল, সাবেক চেয়ারম্যান মো ইয়াছিন হিরু, আনোয়ার হোসেন, হাফেজ আবুল হাসান কাশেম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ