Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাতে স্ট্রোকে মারা গেল রাউজানের প্রবাসী যুবক

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৯:০৮ এএম

সংযুক্ত আরব আমিরাতে রাউজানের এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই যুবকের নাম মো. ফরহাদ মাসুদ (২৮)।সে (২১ জুন) সোমবার সকাল আমিরাত সময় সাড়ে ৭টার দিকে আবুধাবীর মোসাফ্ফা ২৩ নাম্বার সানাইয়ায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে... রাজেউন।
সে চট্টগ্রামের রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের লাল মিয়া শাহ পাড়ার মোহাম্মদ আজাদ ফজলুলের ছোট ছেলে ও উরকিরচর মাদ্রাসার সাবেক ছাত্র।
অত্যন্ত অমায়িক ও বিনয়ী ফরহাদ মাসুদ স্ট্রোকে মারা গেছে বলে জানান স্থানীয় প্রবাসীরা। তারা জানায়, রোববার রাতে প্রতিদিনের মতো খাবার খেয়ে সুস্থ শরীরে ঘুমিয়ে পড়ে মাসুদ, তবে সকালে ঘুম থেকে ওঠেই তার শরীরে খারাপ লাগলে হঠাৎই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। পরে তার লাশ এ্যম্বুলেন্স করে পুলিশ নিয়ে যায়। বর্তমানে তার লাশ পুলিশ হেফাজতে আছে বলে জানাগেছে।
উল্লেখ্য, মাসুদ ভাগ্য পরিবর্তনের আশায় গত আট মাস আগে ভিজিট ভিসায় পাড়ি জমায় সংযুক্ত আরব আমিরাতে তবে ভাগ্য পরিবর্তনের আগেই বিদায় নিল পৃথিবী থেকে।
রেমিটেন্স যোদ্ধা মাসুদের অকাল মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে তার নিজ এলাকা, বন্ধুমহল ও প্রবাসীদের মাঝে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ