Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অবৈধভাবে সীমান্ত অতিক্রম, চুয়াডাঙ্গায় শিশুসহ ৮ জনকে আটক করেছে বিজিবি

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৬:৪৩ পিএম

অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারত থেকে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ডে আসার পর ৮ পুরুষ নারী ও শিশুকে আটক করেছে বিজিবি। আজ বুধবার সকাল ৭টার সময় তাদের আটক করে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সহকারি পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, এদিন সকালে জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ড হতে বাংলাদেশী নাগরিক খুলনা জেলার ফুলতলা উপজেলার দামুদা গ্রামের মরহুম আব্দুস সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯)ও তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), একই জেলার ডুমুরিয়া উপজেলার চিচড়ি গ্রামের ইমন আলী সরদারের ছেলে আব্দুল হালিম (৪০), নড়াইল জেলার কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫), একই জেলার কালিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মিলন হোসেন (৩৩), রাজবাড়ী জেলার গোয়ালন্দ জেলার নতুনপাড়া গ্রামের মরহুম আলী আহম্মেদের স্ত্রী রশিদা বেগম (৫৫), অবৈধভাবে সীমান্ত পারাপারের সহায়তাকারী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও একই উপজেলার পীরগাছ গ্রামের মুনসুর আহমেদের ছেলে সেলিম(৩৩) কে জীবননগর বিওপির বিজিবি সদস্যরা আটক করে। এদের বিরুদ্ধে জীবননগর থানায় অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১) (গ) ধারায় মামলা করা হবে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তুহিনুজ্জামান বলেন, বিজিবির দেয়া মামলাটি নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুয়াডাঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ