Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কলমাকান্দা থেকে গৃহবধূর লাশ উদ্ধার ঃ স্বামী আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৫:২১ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রাম থেকে বুধবার সকালে শাহানা আক্তার (৩০) নামক এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহ্মুদুল হক জানান, কাঞ্চনপুর গ্রামের মৃত রহিম মিয়া পুত্র লালন মিয়ার (৩৫) সাথে প্রায় ১০ বছর পূর্বে মধ্যনগর এলাকার শাহানা আক্তারের বিয়ে হয়। বুধবার ভোরে স্থানীয় লোকজন থানায় খবর দেয় যে, তাদের গ্রামে একজন গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। এ ধরণের খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেঝেতে গৃহবধুর লাশ পড়ে থাকতে দেখে। পুলিশ মৃতের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তিনি আরো জানান, লাশের গায়ে আঘাতের চিহ্ন থাকায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী লালনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এটি স্বাভাবিক মৃত্যু না কি শ্বাসরুদ্ধ করে হত্যা ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে। এরপর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ