Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দলে থেকেও রাজনীতিতে নেই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ১২:০১ এএম

পশ্চিমবঙ্গে এবারের বিধানসভা নির্বাচনের মুখে টলিউডের একঝাঁক তারকা তৃণমূলে যোগ দিয়েছেন। কয়েক বছর আগে তৃণমূলের ব্রিগেড মঞ্চে তিনিও জোড়াফুল শিবিরে যোগ দিয়েছিলেন। কিন্তু অন্যান্য সেলেবদের মতো তৃণমূলে যোগ দিয়ে প্রার্থী হননি।

তিনি উল্টো নিজেকে রাজনীতি থেকে খানিকটা দূরেই রেখেছেন। তিনি হলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। রাজনীতিতে দূরে থাকা নিয়ে এবার গণমাধ্যমে মুখ খুললেন টেলিভিশনের জনপ্রিয় মুখ ইন্দ্রাণী।
ইন্দ্রাণী হালদার বলেন, ‘তৃণমূলে যোগদানের ক্ষেত্রে ফর্ম ফিলাপ করে যোগদান হয় না। মমতা বন্দ্যোপাধ্যায় বলে দেন উনি আমাদের সদস্য। সেভাবেই হয়। আমার ক্ষেত্রেও তাই হয়েছে। আমি কোনও পদে নেই। সাধারণ সদস্য। রাজনীতি থেকে দূরে থেকেছি।’

তিনি বলেন, ‘কাজের জন্য দূরে ছিলাম। তাই এবার ভোটের প্রচারে যাইনি। আমি সক্রিয় রাজনীতিটা করতে পারব না এই মুহূর্তে। কারণ আমার কাজের জন্য। তাই প্রার্থী হতে চাইনি।’ আগামী দিনে কি সক্রিয় রাজনীতিতে দেখা যাবে কিনা এমন প্রশ্নে ইন্দ্রাণীর জবাব, ‘এই মুহূর্তে বলতে পারছি না।’
উল্লেখ্য, কয়েক বছর আগে ব্রিগেডে তৃণমূলের সভায় যোগ দিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। দেবশ্রী রায়-শতাব্দী রায়দের মতো সেভাবে সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি তাকে। তাছাড়া তিনি লোকসভা বা বিধানসভা নির্বাচনে প্রার্থীও হননি। বরং রাজনীতি থেকে দূরেই থেকেছেন তিনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ