Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে হেরোইনসহ তিন মাদক কারবারি আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৩:০৭ পিএম

টাঙ্গাইলে দেশীয় অস্ত্র ও হেরোইনসহ মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে তিনজনকে আটক করেছে র‌্যাব। শনিবার (২৯ মে) সকালে মধুপুর ও মির্জাপুরে পৃথক দুটি অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মধুপুর পন্ডুরা শেওড়া পাড়া গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে মো. শফিকুল ইসলাম (৩৭) এবং মির্জাপুরের নগর ছাওয়ালি গ্রামের মো. গাদু মিয়ার ছেলে মো. রজব মিয়া (৩৫) ও মৃত মো. নূর উদ্দিনের ছেলে মো. শাহবুদ্দিন (৪০)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে আটটার দিকে র‌্যাবের একটি দল মধুপুর উপজেলার শেওড়াপাড়া গ্রামের মো. শফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ৮০ গ্রাম হেরোইন এবং দুইটি দেশীয় অস্ত্র ও চারটি বিদেশি মুদ্রাসহ তাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য আট লাখ টাকা। তাকে মধুপুর থানায় হস্তান্তর করে মামলা দায়েরে করা হয়েছে।

এদিকে একই সময়ে মির্জাপুর উপজেলার নগর ছাওয়ালী গ্রামে আরেকটি অভিযান চালানো হয়। এতে ওই গ্রামের মো. গাদু মিয়ার ছেলে মো. রজব মিয়া (৩৫) ও মৃত মো. নূর উদ্দিনের ছেলে মো. শাহবুদ্দিনকে (৪০) সাত গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। যার আনুমানিকা বাজার মূল্য ৭০ হাজার টাকা। আটককৃত দুজনকে মির্জাপুর থানায় হস্তান্তর শেষে মামলা দায়ের করা হয়েছে।

তাদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাবে এই কমান্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ