Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে অস্ত্র হাতে নাচানাচির ভিডিও ভাইরাল, যুবক আটক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৪:০৮ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে রামদা হাতে নাচানাচির ভিডিও ভাইরাল হওয়ায় মেহেদী হাসান নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মেহেদী হাসান উজিরপুর ইউনিয়নের কোমারডোগা গ্রামের মনির হোসেনের ছেলে। মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
তিনি জানান, মেহেদী হাসান মাদক ব্যবসা ও বিভিন্ন অসামাজিক কার্যকালাপের সাথে জড়িত। এ সকল কাজে বাধা দেয়ায় দেলোয়ার হোসেন নামের এক ব্যবসায়ীকে গত ১৭ মে কুপিয়ে গুরুতর আহত করার পরে মেহেদী হাসান রামদা হাতে নিয়ে হিন্দি লুঙ্গিড্যান্স গানের তালেতালে হাতে রামদা নিয়ে উল্লাস করার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, মেহেদী হাসান ধারালো একটি রামদা নিয়ে হিন্দি গানের তালেতালে ডিজে নাচ করছিল। এ সময় তার সাথে একই গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়াও ছিল। এ ঘটনায় ব্যবসায়ী দেলোয়ার হোসেনের স্ত্রী বাদি হয়ে ৭ জনের নামে একটি মামলা দায়ের করেন। পুলিশ মামলার সূত্র ধরে ভাইরাল হওয়া ভিডিওটির সূত্র ধরে সোমবার রাতে অভিযান চালিয়ে মেহেদী হাসানকে আটক করে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা আরও বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশী অস্ত্রসহ নাচানাচির বিষয়টি যাচাই করে মেহেদী হাসানকে আটক করা হয়। সে এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ