Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতীয় নাগরিক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ২:০৭ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় আলম মিয়া (৪০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডাব গার্ড বাংলাদেশ (বিজিবি) জওয়ানরা। শুক্রবার (২১ মে) ওই ভারতীয় নাগরিককে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক যুবক ভারতের কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার চৌধুরীহাট সাদিয়ালকাটি গ্রামের দুখু মিয়ার পূত্র।
বিজিবি ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার অনন্তপুর সীমান্তে আন্তর্জাতিক মেইন পিলার ৯৪৬/৫এস থেকে দুইশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভেল্লিরতল এলাকায় অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে টহলরত অনন্তপুর ক্যাম্পের বিজিবি জওয়ানরা ভারতীয় নাগরিক আলম মিয়াকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়। পরে জিজ্ঞাসাবাদের পর রাত ১২টার দিকে অবৈধ অনুপ্রবেশের দায়ে আলম মিয়ার বিরুদ্ধে মামলা দিয়ে ফুলবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ভারতীয় নাগরিকের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাকে কুড়িগ্রাম আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ