Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন, ঘাতক আটক

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৩:৩১ পিএম

হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। স্থানীয় জনতা ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার তেঘরিয়া গ্রামের ফারুক মিয়ার পুত্র কাদির আহমেদ উজ্জল বিয়ে করেন হবিগঞ্জ সদর উপজেলার বাটি শৈলজুড়া গ্রামের খেলু মিয়া চৌধুরীর বড় মেয়েকে। সিলেটে অবস্থানের কারণে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বড়কান্দি গ্রামের সাজিদুর রহমানের পুত্র সজীব (২৪) এর উজ্জলের বন্ধুত্ব হয়। সে সুবাদে বিয়ের পর উজ্জল বন্ধু সজীবকে নিয়ে শ্বশুর বাড়ি বেড়াতে যায়। একটি সূত্র জানায়, আসা যাওয়ার সুবাদে উজ্জলের শালিকার সাথে সজীবের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৮ মে ছিল উজ্জলের স্ত্রীর ভাই আশিকের বৌভাত অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে উজ্জলের সাথে তার বন্ধু সজীবও যোগ দেয়। এরই মাঝে রাতে সজীবের একটি ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ হয়ে উঠে উজ্জল। এক পর্যায়ে ছুরি দিয়ে আঘাত করলে সজীব ঘটনাস্থলেই মারা যায়। সাথে সাথে স্থানীয় লোকজন উজ্জলকে আটক করে। পরে খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সজীবের লাশ উদ্ধার ও ঘাতক উজ্জলকে গ্রেফতার করে হবিগঞ্জ সদর মডেল থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ