Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহেশপুর সীমান্ত থেকে আবার ও নারী ও শিশুসহ ৬ জন আটক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ৩:২২ পিএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ ও বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় নারী ও শিশুসহ ৬ জনকে আটক করেছে বিজিবি। সেই সাথে পারাপারে সহযোগিতা করার জন্য এক দালালকে আটক করা হয়।এর আগে চলতি মাসের ১০তারিকে ভারত থেকে অবৈধ ভাবে অনুপ্রবেশ করায় বিজিবি ১জন দালাল সহ ২৮জনেেক আটক করেছিলো তাদের ঝিনাইদহ শহরে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে! তাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিব হওয়ায় ভাইরাসে ভারতীয় ধরন আছে কিনা তার নমুনা ঢাকায় পাঠানো হয়েছে !
বিজিবির প্রেস রিলিজে জানানো হয় সোমবার ভোররাতে উপজেলার বাঘাডাঙ্গা ও খোশালপুর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-খুলনার দাকোপ উপজেলার গুনারী গ্রামের মৃত হোসেন গাজীর ছেলে মুসলিম গাজী (৩৭), বান্দরবান সদর উপজেলার দোয়াছড়ি গ্রামের জাফর মিয়ার ছেলে রফিক হোসেন (৩১), তার স্ত্রী নুর ফাতেমা আক্তার (২৭), মেয়ে জামেলা খাতুন (৯), ছেলে ইউসুফ (৬) ও দাউদ (২)। এছাড়া পারাপারে সহযোগিতা করার অপরাধে মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের ছাদের মন্ডলের ছেলে শফিকুল মন্ডল (৩৭) কে আটক করা হয়।
মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধভাবে একজন বাংলাদেশে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে বাঘাডাঙ্গা এলাকায় অভিযান চালানো হয়। এসময় মুসলিম গাজী ও সহযোগিতা করার অপরাধে শফিকুল মন্ডলকে আটক করা হয়। এছাড়াও বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় রফিক হোসেনসহ ৫ জনকে আটক করা হয়। এ ঘটনায় মহেশপুর থানায় মামলা দায়ের করে তাদের থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ