Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্বাসকষ্ট হওয়ায় মাকে রাস্তায় ফেলে গেলো ছেলে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৩:৫০ পিএম

এমনই এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। রাজ্যটির কানপুর শহরের রাস্তায় কয়েকদিন ধরে পড়েছিলেন করোনাক্রান্ত এক মহিলা। অবশেষে স্থানীয় বাসিন্দারা তাকে হাসপাতালে ভর্তি করেন। অতপর সেখানেই তার মৃত্যুই হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, কানপুর ক্যান্টনমেন্ট এলাকার বাসিন্দা বিশাল। সম্প্রতি তার মায়ের শ্বাসকষ্ট শুরু হলে বিশাল তার মাকে নিয়ে গিয়ে চাকেরি এলাকায় বোনের বাড়ির সামনে একরকম ফেলে রেখে পালিয়ে আসেন।
বিশালের বোনও মায়ের দায়িত্ব নিতে অস্বীকার করেন। করোনা আক্রান্ত সন্দেহ করে বিশালের বোন মাকে ঘরেই ঢুকতে দেননি। রাস্তাতেই পড়েছিলেন ওই মহিলা। মহিলাকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে কয়েকজন সেটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির বাইরে রাস্তার ধারে ওই মহিলা একটি কম্বল মুড়ি দিয়ে শুয়ে রয়েছেন।
ভিডিওটি নজরে পড়তেই স্থানীয় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। উরসুলা হাসপাতালে ভর্তি করে ওই মাকে। সেখানে চিকিৎসাকালেই তার মৃত্যু হয়। মাকে এভাবে রাস্তায় ফেলে রেখে যাওয়ার জন্য বিশালের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছে।
কানপুরের ডিসিপি অনুপ সিং জানান, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই নারীর ছেলেই তাকে সেখানে ফেলে রেখে গিয়েছে। পুলিশ ভিডিওটি দেখেই ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ