Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর বসুরহাটে সেতুমন্ত্রীর বোনের বাসায় ককটেল হামলা, পুলিশ মোতায়েন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৩:২০ পিএম

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন তাহেরা বেগমের (৬৯), বাসভবনে ককটেল হামলা হয়েছে। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

শনিবার দিবাগত রাত ১২টা ২০মিনিটের দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের মন্ত্রীর ছোট বোনের বাসা তাহেরা মঞ্জিল লক্ষ্য করে এ হামলা চালানো হয়।

খবর পেয়ে কো¤ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বাসারসামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেন।

তাহেরা বেগম জানান, তার বড় ছেলে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছে। উপজেলা আ.লীগের রাজনীতি নিয়ে তার বড় ছেলের সাথে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সাথে বিরোধ চলছে। ওই বিরোধের জের ধরে মির্জা কাদেরের কয়েকজন অনুসারী এই ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে। একের পর এক ককটেল বিস্ফোরণের আওয়াজে আমরা বাসার ভিতরে সকলে আতঙ্কিত হয়ে পড়ি।

সেতুমন্ত্রীর ভাগনে হুমায়ন রশীদ মিরাজ জানান, আমার বড়ভাই ঢাকায় অবস্থান করছে। বাসার ভিতরে মা, আমি এবং আমার স্ত্রী ছিল। রাত ১২টা ২০ মিনিটের দিকে মির্জা কাদেরের অনুসারী বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের কেচ্ছা রাসেল, সাজু, দীপক, ৯ নম্বর ওয়ার্ডের জিসানসহ ১০-১৫ জন আমাদের বাসার পিছন থেকে বাসা লক্ষ্য করে ককটেল হামলা চালায়। এ সময় তারা বিকট শব্দে ১৫ টির মতো ককটেল বিস্ফোরণ ঘটায়। তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় আমরা বাসার ভিতর থেকে জানালা দিয়ে কয়েক জনকে দেখতে পাই।

কোম্পানীগঞ্জ থানার ওসি মী র জাহেদুল হক রনি, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের সত্যতা পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। কয়টি ককটেল বিস্ফোরণ হয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে। এ ঘটনায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ