Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পর নারী নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস : বরগুনায় এনএসআই স্টাফসহ আটক ২

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১১:৩৭ এএম | আপডেট : ১২:৩৮ পিএম, ২৩ এপ্রিল, ২০২১

বিয়ে না করেও পর নারী নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাসের অভিযোগে বরগুনায় এনএসআই'র এক গাড়িচালকসহ এক নারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে বরগুনা সদর উপজেলার লাকুরতলা এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। আটক ওই গাড়ি চালকের নাম জাহিদুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিয়ে না করেও গত ১ এপ্রিল থেকে বরগুনার লাকুরতলা এলাকায় ওই নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় বসবাস শুরু করেন জাহিদুল। পরে নানা তালবাহানায় বিয়ে না করায় ওই নারী বিষয়টি স্থানীয়দের অবগত করেন। পরে স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে খবর দেন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হন বরগুনার এনএসআই এর সহকারী উপ-পরিচালক লুৎফর রহমান।

এ বিষয়ে বরগুনার এনএসআই এর সহকারী উপ-পরিচালক লুৎফর রহমান বলেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশ ওই নারীসহ জাহিদুলকে আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পাশাপাশি বিভাগীয় ব্যবস্থাও গ্রহণ করা হবে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, এনএসআই'র গাড়িচালক জাহিদুল বিয়ে না করেও ওই নারীকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে বসবাস করতেন। ওই নারীর মাধ্যমে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে তাদের আটক করে পুলিশে খবর দেন।

এ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন বরগুনার এনএসআই'র সহকারী উপ-পরিচালক। তিনি ওই নারী এবং জাহিদুলের সঙ্গে কথা বলে তাদের বিবাহ না হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এরপর তার অনুমতি নিয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। তিনি এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান।



 

Show all comments
  • Jack Ali ২৩ এপ্রিল, ২০২১, ১১:৫৭ এএম says : 0
    This woman is a great criminal, why she is leaving with this driver without marriages. Allah warned in the Qur'an that do not go near into Zina, Allah didn't say that Do No Commit Zain.. Allah also mentioned in the Qur'an that do not go near into indecent thing whether it is open or hidden. Our country have been destroyed in every way, if our country is ruled by Qur'an then majority of crime would have been solved.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ