Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সরাইলে হামলায় একজন নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামের একজন নিহত হয়েছে। গত বুধবার রাতে উপজেলার পাকশিমুল ইউনিয়নের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই এলাকার আব্দুল হান্নানের ছেলে। পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বুধবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে। এ সময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হয় দেলোয়ার হোসেন। পরে পরিবারের লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেন। এরপর অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।

সরাইলা সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান জানান, এই ঘটনায় ইতোমধ্যে চারজনকে আটক করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ