Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে পাথর মেরে নানা হত্যা : ঘাতক নাতি আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৬:০৬ পিএম

সিলেটে এক নাতির ছোঁড়া পাথরের আঘাতে নির্মভাবে খুন হয়েছেন বৃদ্ধ নানা। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে ঘটেছে এ ঘটনা। নানা ‘হত্যাকারী’ নাতি আব্দুল কাদিরকে (৩২) গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর পুত্র আব্দুল কাদির স্ত্রী নিয়ে তার আপন নানির দ্বিতীয় স্বামী আব্দুল মালিক ওরফে মলিক মিয়া (৭৩)-এর বাড়িতে বসবাস করতো। সম্প্রতি বিভিন্ন বিষয়ে বনিবনা হচ্ছিল না নানা-নাতির মধ্যে। এতে ক্ষোভ পুষে রাখে নাতি আব্দুল কাদির। মঙ্গলবার রাতে নানা মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে ওঁৎ পেতে বসেছিল নাতি আব্দুল কাদির। নানা দেখামাত্রই লক্ষ্য করে একটি বড় পাথর দিয়ে আঘাত করে বুকে। এ আঘাতেই ঘটনাস্থলেই মৃত্যুর কুলে ঢলে পড়েন মলিক মিয়া। পরে আব্দুল কাদিরকে আটক করে রাখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে কানাইঘাট থানার এস.আই. মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। ঘটনাস্থলে যেয়ে আব্দুল কাদিরকে গ্রেফতার করে এবং মলিক মিয়ার লাশ উদ্ধার করে এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এস.আই. মজিবুর রহমান বলেন, বাবা-মা নেই নাতি আব্দুল কাদিরের। তার আপন নানিকে নিহত মলিক মিয়া ২য় বিয়ে করার পর স্ব-স্ত্রীক বসবাস করে আসছিল মলিক মিয়ার বাড়িতে ঘাতক কাদির। সম্প্রতি নানা ও নানির সঙ্গে বিভিন্ন বিষয়ে বিরোধ বাঁধে তার। এতে ক্ষিপ্ত হয়েই সৎ নানাকে পাথর দিয়ে বুকে আঘাত করে হত্যা করতে পাওে আব্দুল কাদির। ঘাতক আব্দুল কাদিরের বিরুদ্ধে কানাইঘাট থানায় আজ (বুধবার) একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহত মলিক মিয়ার পুত্র আবুল কাসিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ