Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলিস্তানে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া : বৃহত্তর আন্দোলনের হুমকি ব্যবসায়ীদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ৫:১০ পিএম

দোকান খোলার দাবিতে রাজধানীর গুলিস্তানে বিক্ষোভকারী দোকানদারদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। আজ গুলিস্তানের বিআরটিসি কাউন্টারের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ঢাকা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আবদুল মান্নান বলেন, দু-এক দিনের মধ্যে দোকান খুলতে না দিলে বৃহত্তর আন্দোলন ঘোষণা করা হবে।

জানা যায়, সকাল ১১টার দিকে ফুলবাড়িয়া মার্কেটের সামনে ঢাকা রেডিমেড গার্মেন্টিস ব্যবসায়ী সমিতির ব্যানারে দোকানিরা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন। এক পর্যায়ে তারা সড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। এরপর তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। এ সময় পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে কেউ এ ঘটনায় আহত হয়নি।



 

Show all comments
  • Harun ur rashid ৭ এপ্রিল, ২০২১, ৯:২৮ পিএম says : 0
    Andolon to hobei. Karon shorkari kormocharider ghore boshe beton pabe. Kintu jara beshorkari protisthan kormochari ba bebshai tara kothat poisha pabe.thik ace
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্দোলন

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ