Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিপক্ষের হামলায় রূপগঞ্জে আহত ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১২:১৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন দম্পতিকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলা ভাঙচুর ও লুটপাট করার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠে। গত রোববার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মনির হোসেন জানান, দীর্ঘদিন ধরে একই এলাকার কবির মাতবরের ছেলে অলি, সাগর ও মখলেছ মিয়ার ছেলে চুন্নু, মিন্টুর সঙ্গে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত রোববার রাত সাড়ে ৯টার দিকে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ২০-২৫ জন বাড়িতে হামলা, লুটপাট চালিয়ে ভাঙচুর ও ঘরে থাকা নগদ টাকা লুটপাট চালাতে থাকে। এসময় মনির হোসেন ও তার স্ত্রী মর্জিনা বেগম বাধা দিতে গেলে তাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা অভিযোগ মিথ্যে বলে দাবি করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ