Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষায় খুলনা বিএনপির দোয়া

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৮:৪২ পিএম

দেশব্যাপী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ব্যাপক সংক্রমণ বৃদ্ধি ও মৃত্যু রোধে মহান রব্বুল আলামিনের কৃপা কামনায় আজ রোববার দেশব্যাপী বিএনপির বিশেষ দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কর্মসূচীর অংশ হিসেবে বাদ জোহর খুলনা মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে হেরাজ মার্কেট মসজিদে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপি সভাপতি এড. শফিকুল আলম মনা, মহানগর বিএনপি সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনিসহ বিএনপি ও অংগদলের নেতৃবৃন্দ দোয়ায় অংশনেন। অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করা হয়।

করোনা ভাইরাসে আক্রান্ত দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন, ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়া, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান ডা: জাহিদ হোসেন, এড. আহম্মদ আজম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিবুন্নবী খান সোহেলসহ অসুস্থ সকলের রোগ মুক্তি কামনা করা হয়। একই সাথে মৃত্যুবরণকারী সকলের মাগফিরাত কামনা করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ