Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই সপ্তাহ কেঁদেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

নিজেকে নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘ফ্রেমিং ব্রিটনি স্পিয়ার্স’ নিয়ে অবশেষে মুখ খুললেন আলোচিত পপ গায়িকা। মঙ্গলবার এক ইনস্টাগ্রাম পোস্টে অ্যারোস্মিথের ‘ক্রেজি’ গানটির সঙ্গে ব্রিটনি স্পিয়ার্সকে নাচতে দেখা যায়। পাশাপাশি ক্যাপশনে দীর্ঘ বিবৃতি দেন।

পোস্টে শুরুতেই উল্লেখ করেন, ক্যারিয়ারের প্রথম দিক মিডিয়া তাকে বিচার করেছে, আজও করে চলেছে। বিবৃতিতে তিনি জানান, প্রামাণ্যচিত্রটি পুরো দেখেননি। কিন্তু যতটুকু দেখেছেন তাতে তার ব্যক্তিগত জীবনে যেভাবে আলো ফেলা হয়েছে, তিনি বিব্রতবোধ করেছেন। এর পর দুই সপ্তাহ কেঁদেছেন। এখনো মাঝে মাঝে কাঁদেন। সারা জীবন শুধু মানুষের সামনে পারফর্ম করে যেতে হয়েছে। মিডিয়ার গুঞ্জন, আলোচনা, অপমান ও বিব্রতকর পরিস্থিতি তাকে কতটা নাজুক করেছে তা তুলে ধরেন। মানসিক স্থিততার জন্য এখন প্রতি রাতে নাচেন বলে জানান ব্রিটনি। যা তাকে জীবন ও বেঁচে থাকার স্বাদ দেয়।

‘ফ্রেমিং ব্রিটনি স্পিয়ার্স’-এ ব্রিটনি গায়ক জীবন ও পরে ২০০৮ সালে আদালতের মাধ্যমে বাবা জেমি স্পিয়ার্সের অভিভাবকত্বের অধীনে যাওয়ার ঘটনা তুলে ধরা হয়েছে। সংবাদমাধ্যম নিউ ইয়র্ক টাইমস ও লেফট/রাইট প্রডাকশন্সের চলচ্চিত্রটি ‘ফ্রি ব্রিটনি’ আন্দোলনে নতুন জোয়ার এনেছে। তবে এ ছবিতে গায়িকার সংযুক্তি নেই। একাধিক ঘটনার পরিপ্রেক্ষিতে ২০০৮ সাল থেকে নিজের ওপর অভিভাবকত্ব হারিয়েছেন ব্রিটনি স্পিয়ার্স। ওই সময় থেকে তার সম্পত্তির দেখভাল করেন বাবা জেমস স্পিয়ার্স। গায়িকার অসুস্থতার কারণে আদালত থেকে এ নির্দেশনা দেওয়া হয়। কিন্তু বিষয়টি মানতে পারেননি ব্রিটনি, তাই ২০১৭ সালে পারফর্ম থেকে বিরত আছেন। সূত্র : বিবিসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ