Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার পুরোপুরি মুক্ত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

আইনগতভাবে নিজের জীবনের উপর নিয়ন্ত্রণ ফিরে পেয়েছেন গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। গত বুধবার তিনি এ বিষয়ে আদালতের রায় পান। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একজন বিচারক ব্রিটনির বাবা জেমি স্পিয়ার্সের বিরুদ্ধে রায় দেন। তাকে ব্রিটনির সম্পত্তির তত্ত¡াবধায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়।
জেমিকে ‘নিষ্ঠুর, বিষাক্ত ও নিপীড়ক’ হিসেবে বর্ণনা করেন ব্রিটনির আইনজীবী ম্যাথু রোজেনগার্ট। আরও জানান, তার মক্কেল চান জেমি যেন চলে যান। রোজেনগার্ট বলেন, রায়ের পর ব্রিটনি ঘুম থেকে ওঠে বাবাকে তত্ত¡াবধায়ক হিসেবে দেখতে চান না।

জেমির বিরুদ্ধে সংবাদমাধ্যমে একাধিক অভিযোগ আনেন রোজেনগার্ট। এমনকি মেয়ের বেডরুমে রেকর্ডিং ডিভাইস স্থাপনের কথাও বলেন। তবে গায়িকার বাবার আইনজীবী এমন অভিযোগকে ‘কথার কথা’ বলে উল্লেখ করেন।

গত বুধবারের শুনানিতে ব্রিটনি হাজির ছিলেন না। আইনজীবীর মাধ্যমে তিনি নিজের বক্তব্য উপস্থাপন করেন। বাবার খবরদারি থেকে ৩০ থেকে ৪৫ দিনের মধ্যে মুক্তির সুযোগ চান তিনি। আদালত ব্রিটনির অনুরোধ বিবেচনা করে আগামী ১২ নভেম্বর শুনানির দিন ধার্য করেছেন। এছাড়া অতিরিক্ত শুনানি হবে ১৩ ডিসেম্বর।
আদালতের বাইরে ভিড় করে ব্রিটনির অনুরাগীরা গায়িকার আইনি বিজয়ী উদ্যাপন করেন। ব্রিটনির প্রেমিক স্যাম আসঘারি এ বিজয়ের জন্য অনুরাগীদের ধন্যবাদ জানান। তাদের কারণে এমনটা সম্ভব হয়েছে বলে ইনস্টাগ্রামে উল্লেখ করেন। সূত্র : ইউএসএ টুডে, মেট্রো ইউকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ