Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নলছিটিতে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ২০

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১:২৫ পিএম

ঝালকাঠির নলছিটিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীর হামলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এইচএম আখতারুজ্জামান বাচ্চুর ২০ কর্মী আহত হয়েছে। এ সময় হামলাকারীরা ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষ, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমুর ছবি ভাঙচুর করে। বুধবার রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতরা জানায়, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর কর্মী সমর্থকরা রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদে প্রচার-প্রচারণার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় দলের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিকের নেতৃত্বে বহিরাগত লোকজন দেশিয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। বাচ্চুর কর্মী সমর্থকরা ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে আশ্রয় নিলে হামলাকারীরা কক্ষ ভাঙচুর করে। তারা কুপিয়ে ও পিটিয়ে বাচ্চুর ২০ কর্মী সমর্থককে আহত করে। ভাঙচুর করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আমির হোসেন আমুর ছবি।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ