Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে গতকাল বিকেলে যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেলের সামনে গাড়ির ধাক্কায় আমিনুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ সদরের কুমুরিয়ায়। তিনি গুলিস্তান ট্রেড সেন্টারে কর্মরত ছিলেন। নিহতের শ্যালক টিটু মিয়া বলেন, গতকাল দুপুর আড়াইটার দিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেল এলাকায় দ্রুতগামী গাড়ির ধাক্কায় আহত হন আমিনুল। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা না পেয়ে বাসায় নিয়ে যাই, পরে সেখানেই তিনি মারা যান। যাত্রাবাড়ী থানায় নিয়ে গেলে লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ী থানার এসআই মো. রাজু মুন্সি জানান, তাদের স্বজনরা থানায় নিয়ে আসে। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে গতকাল সকালে মোহাম্মদপুরে বাসস্ট্যান্ড এলাকায় দুইতলা ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিল্লাল হোসেন (৩০) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের ভাই সুজন জানান, গতকাল সকাল ৬টার দিকে মোহাম্মদপুর কাটাসুর বাসস্ট্যান্ডে এলাকায় একটি দোতলা ভবনের প্লাস্টারের কাজ শুরু করেন। দেয়ালে পানি ঢালার সময় পাশে থাকা বৈদ্যুতিক তারের সংস্পর্শে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। পরে তিনি মারা যান। নিহত বিল্লালের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া গ্রামে। তার বাবার নাম আবু তাহের। তিনি রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যানে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

এছাড়া গতকাল চকবাজারে একটি ভবনের পাঁচতলা থেকে পড়ে আলামিন (৩৩) নামের এক ইলেকট্রিশিয়ান নিহত হয়েছেন। নিহতের বাবা ওসমান গনি বলেন, আমার ছেলে চকবাজারের নবাবের বাগিচায় ৯/জি নম্বর বাসার পাঁচতলায় এসির কাজ করার সময় উপর থেকে নিচে পড়ে যান। তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, তাদের বাড়ি বরিশারের উজিরপুর উপজেলায়। আলামিন রাজধানীর মগবাজারে ভাড়া থাকতেন। আলামিনের তিন মাসের একটি মেয়ে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ