Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে ব্যবসায়ী খুনের ঘটনায় ৫জনকে আসামি করে মামলা : আটক-৩

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৪:৫৬ পিএম

সিলেটের বিশ্বনাথ পৌর এলাকায় ব্যবসায়ি ইমরান হোসেন সায়মন খুনের ঘটনায় ৫জনকে আসামি করে থানায় মামলা দায়ে করা হয়েছে। আসামিরা হচ্ছে, (জানাইয়া) উত্তর মশুল্ল্যা গ্রামের মনোহর আলীর পুত্র এনাম উদ্দিন (২৩), মোস্তাব আলীর পুত্র তাহিদ আলী (২৪), আব্দুল মছব্বিরের পুত্র আফজাল হোসেন লায়েক (১৯), মৃত তাহির উল্লার পুত্র ফয়েজ আহমদ (২৪) ও দক্ষিণ মশুল্ল্যা (জানাইয়া) গ্রামের তোরাব আলীর পুত্র তারেক আহমদ (২১)। ঘটনার পর পরই জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত লায়েক, ফয়েজ ও তারেককে আটক করে থানা পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলে ওই তিন জনকে সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

গত ২০মার্চ রাত সাড়ে ১০টার দিকে বিশ্বনাথ থেকে বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে তরুণ ব্যবসায়ী ইমরান হোসেন সায়মনকে খুন করে দূর্বৃরত্তরা। এ ঘটনায় গত ২২ মার্চ নিহতের বড় ভাই ময়নুল ইসলাম সুমন বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে খুনের মামলাটি দায়ের করেন, (মামলা নং-২৭/২১)। প্রথমিকভাবে ছিনতাইয়ে উদ্দেশ্যে খুন করা হয়েছে বলে ধারনা করা হয়। তবে, সায়মনের ৫বন্ধু মিলেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী সায়মনকে খুন করা হয়েছে মর্মে বাদী তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন।
এঘটনায় থানায় মামলা দায়ের ও ৩ জনকে গ্রেপ্তার করার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা ইনকিলাবকে বলেন, মামলার প্রধান দুই অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ