Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি নেতা খন্দকার আহাদের ইন্তেকাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১১:৫৩ এএম

বিএনপির পররাষ্ট্র বিষয়ক উপ-কমিটির সদস্য খন্দকার আহাদ আহমেদ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন। শনিবার (২০ মার্চ) দিনগত রাত ১২টা ১৫ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রোববার (২১ মার্চ) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। শায়রুল বলেন, বিএনপির পররাষ্ট্র বিষয়ক উপ কমিটির সদস্য জি-নাইন এর সদস্য ও গাইবান্ধা জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি খন্দকার আহাদ আহমেদ ৫৬ বছর বয়সে মারা গেছেন।

তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। আহাদ আহমেদের পিতা খন্দকার আজিজুর রহমান গাইবান্ধা সদর পৌরসভা প্রথম চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাত ধরে বিএনপির রাজনীতিতে যুক্ত হয়েছিলেন।

এদিকে খন্দকার আহাদ আহমেদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাতেই লাশ গোসল শেষে গাইবান্ধা নিয়ে যাওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ