Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিককে আমল দেননি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

স্বামী মার্কিন গায়ক নিক জোনাসকে নাকি প্রথমে গুরুত্ব দেননি বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। পরে তার মনে হয়, নিকের ব্যাপারে সিদ্ধান্ত নিতে তিনি ভুল করছেন।
গতকাল শনিবার ওপরা উইনফ্রের সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা ওই কথা বলেন। মেগান মার্কেল-প্রিন্স হ্যারির বিস্ফোরক সাক্ষাৎকারের পর ওপরা মুখোমুখি বসেছেন প্রিয়াঙ্কার সঙ্গে। সেই সাক্ষাৎকারের কিছুটা অংশ টিজার হিসেবে ওয়েবে দেওয়া হয়েছে। টিজারেই দেখা যাচ্ছে নিক সম্পর্কে প্রিয়াঙ্কার এই উক্তি।
প্রিয়াঙ্কার কথা, ‘প্রচ্ছদ দেখে বই বিচার করার মতো বিষয়টা হয়ে গিয়েছিল সম্ভবত। নিক আমায় টেক্সট করত। কিন্তু আমি বিষয়টায় গুরুত্ব দিইনি। আমার বয়স তখন ৩৫। আমি বিয়ে করতে চেয়েছিলাম। সন্তানের জন্ম দিতে চেয়েছিলাম।’

তিনি আরো বলেন, ‘উল্টোদিকে নিকের বয়স তখন ২০-এর ঘরে। আমি নিশ্চিত ছিলাম না, নিক ঠিক কী চায়। ওই বয়সে আমিও জানতাম না, আমি কী করতে চাই। পরে ওর সঙ্গে মেশার পর বুঝতে পারলাম ও একেবারেই অন্যধরনের। নিজের ব্যাপারে ও খুবই নিশ্চিত। আমার সাফল্য সম্পর্কেও ও খুব সচেতন ছিল। সেই কারণে আমাদের দাম্পত্যে আমরা খুশি।’
ওপরা প্রশ্ন করেছেন ভারতীয়দের আধ্যাত্মিক সচেতনতা সম্পর্কে। উত্তরে প্রিয়াঙ্কা জানান, ভারতের নাগরিকদের পক্ষে ধর্মকে এড়িয়ে যাওয়া মুশকিল। সেই হিসেবে তিনি সব ধর্ম সম্পর্কে সচেতন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ।



 

Show all comments
  • Jack+Ali ২১ মার্চ, ২০২১, ১১:৫৪ এএম says : 0
    Why Inqilab publish their indecent picture. It spread indecency in the country. ......................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ