Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বালুভর্তি ট্রাক নিয়ে ভেঙে পড়লো নগরকান্দার বহুল আলোচিত বেইলি ব্রিজ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৬:১৮ পিএম

ফরিদপুর নগরকান্দা সড়কে নগরকান্দা পৌরসভাধীন কুমার নদীর উপর নির্মিত বেইলি ব্রীজটি বালু ভর্তি ট্রাক নিয়ে ভেঙ্গে পড়েছে নদীতে। গতকাল শনিবার এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটে নি। সেতুটি ভেঙ্গে যাওয়ায় ফরিদপুর জেলা সদরের সাথে নগরকান্দা উপজেলার সড়ক পথের সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, বালু ভর্তি ট্রাকটি মাগুরা হতে নগরকান্দা,গোপালগঞ্জ ও মুকসুদপুরের উদ্দেশ্যে যাচ্ছিল।ট্রাকটির নম্বর- ফরিদপুর-ট-১১-০৩০৭। বালুসহ ব্রীজের উপর উঠলে ব্রীজের মধ্যঅংশ ভেঙ্গে গেলে এ ঘটনা ঘটে।

পুরাতন এই ব্রিজটি দিয়ে ঝুঁকিনিয়েই লোকজনসহ বিভিন্ন পরিবহন পারাপার হচ্ছিল প্রায় ৩/৪ বছর ধরে। ঝুঁকিপূর্ন বেইলি ব্রিজটি অপসারণ করে সেখানে একটি নতুন সেতুর দাবি জানালেও তা বাস্তবায়িত না হওয়ায় চরম ক্ষোভ রয়েছে এলাকাবাসির ভিতর। বিভিন্ন পত্র পত্রিকায় এ সংক্রান্তে সচিত্র প্রতিবেদনও প্রকাশ হয়েছে বারবার। এলাকাবাসি একটি নতুন আরসিসি সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচীও পালন করেছে। তবুও টনক নড়েনি কর্তৃপক্ষের।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিপ্লব বলেন, শনিবার ভোরে নগরকান্দা পৌরসভার জুঙ্গরদি এলাকার কুমার নদীর ওপর পুরাতন বেইলি সেতুটি বালুভর্তি ট্রাক নিয়ে ভেঙে পড়েছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ