Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ট্যাটাস নিয়ে চাঞ্চল্য : অনুসারীরাও আত্মগোপনে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৮:৩৬ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাদলকে সাদা পোশাকের লোকজন নিয়ে যাওয়ার পর সন্ধ্যা ৬টার দিকে বাদলের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেখা যায়।


সেখানে তিনি লেখেন-‘সবাই ধৈর্য ধরুন। দেহে একবিন্দু রক্ত থাকতেও প্রিয় নেত্রী ও প্রিয় নেতার অপমান আমরা সইব না। কোম্পানীগঞ্জকে অপশাসনের হাত থেকে মুক্ত করব ইনশাআল্লাহ। আমরা প্রতিজ্ঞাবদ্ধ। দেখা হবে মুক্ত কোম্পানীগঞ্জে।’

এই স্ট্যাটাস ছড়িয়ে পড়ার পর তার অনুসারীরাও এলাকা ছেড়ে আত্মগোপন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৪টার দিকে নোয়াখালী প্রেস ক্লাব এলাকার রেড ক্রিসেন্ট ভবনের নিচে একটি দোকানে বসা ছিলেন মিজানুর রহমান বাদল। এ সময় সাদা পোশাকের কয়েক ব্যক্তি সেখানে গিয়ে বাদলের পরিচয় নিশ্চিত করার পর তাকে ডেকে দূরে নিয়ে কথা বলতে চান। এতে বাদল আপত্তি জানালে ওই ব্যক্তিরা বলেন, ‘আপনি ভদ্র মানুষ। আশা করি আপনাকে দ্বিতীয়বার কোনো কথা বলতে হবে না।’ তখন তিনটি সাদা মাইক্রোবাস এসে সেখানে থামলে একটিতে বাদলকে তুলে নিয়ে চলে যায় ওই ব্যক্তিরা।



 

Show all comments
  • বিবেক ১২ মার্চ, ২০২১, ২:০১ পিএম says : 0
    আওয়ামী লীগের বড় ব্যর্থতা নোয়াখালীকে নিয়ন্ত্রণে আনতে পারছে না।
    Total Reply(0) Reply
  • বাদল বাদল ১২ মার্চ, ২০২১, ২:০১ পিএম says : 0
    বিরোধী নেতাকর্মাীদের সাথে যেরূপ আচরণ করা হচ্ছে তার শিকিভাগ দলীয় এসব নেতাদের সাথে করলেই হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ