Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তালতলীতে ২ সাংবাদিকের ওপর হামলা

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৯:১৯ পিএম

বরগুনার তালতলীর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইউছুফ ও দৈনিক অধিকার সাংবাদিক শাহাদাত হোসেনের ওপর হামলা করেছে উপজেলা প্রকৌশলী অফিসের অফিস সহায়ক শাকিল আহমেদ। গতকাল ১১ মার্চ দুপুর ১টার দিকে তালতলী উপজেলা প্রকৌশলী কার্যালয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তালতলী থানায় সাধরণ ডায়রি করা হয়েছে।
জানা যায়, উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের ঝাড়াখালী গ্রামে একটি কালভার্ট ও সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগে তালতলী এলজিইডির অফিসে ৯মার্চ কয়েকজন সাংবাদিক তথ্য সংগ্রহ করতে গেলে প্রকৌশলী আহাম্মদ আলী সাংবাদিকদের সাথে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখায় এবং তার সহকারীকে কালভার্টের নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ দিয়ে বলেন ওখানে কোন কালভার্ট হবে না। শেষে তিনি চায়ের দাওয়াত দিয়ে বলেন, এই মূহুর্তে অফিসে আমার সহকারী নাই আপনারা বৃহস্পতিবার আসেন। পরে গতকাল বৃহস্পতিবার তার অফিসে গেলে তার অফিস বন্ধ পাওয়া যায়। এ সময় অফিসের পিয়ন শাকিল সাংবাদিকদের দেখেই তাদের সাথে অহেতুক তর্ক-বিতর্ক করে। এ সময় অফিসের অন্য এক কর্মচারী শান্ত করে সাংবাদিকদের চা খাওয়ার কথা বলে পাশের একটি কক্ষে ডেকে নেয়। তাৎক্ষনিক শাকিল কক্ষে ঢুকে শাহাদাৎকে কিল ঘুষি ও লাথি মেরে মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তার ডাক চিৎকারে সাংবাদিক ইউছুফ এগিয়ে আসলে তাকেও কিল ঘুষি দিয়ে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ও কক্ষের মধ্যে তালা দিয়ে তাদেরকে আটকে রাখার চেষ্টা করে। হট্টগোল শুনতে পেয়ে অনেক লোকজন জমে গেলে শাকিল তখন কক্ষ থেকে বেড়িয়ে যায়। পরে ওই দুই সাংবাদিক বেড়িয়ে এসে তালতলী থানা অফিসার ইনচার্জকে বিষয়টি অবহিত করে এবং থানায় একটি সাধারণ ডায়রি করে। এলজিইডির প্রকৌশলী আহাম্মদ আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া গেছে।
এ ব্যাপারে তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ