Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে স্বর্ণের বারসহ আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১১:০১ এএম

রাজশাহী নগরীর শিরোইল বাস টার্মিনালে মঙ্গলবার রাতে স্বনের বারসহ দুইজন বাসযাত্রীকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ থানাধীন মহারাজনগর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে টিপু সুলতান (৪৫) এবং তার ভাগনে আলিম নগর গ্রামের বদিউল আলমের ছেলে জামিল (২৮)।

আটককৃতরা জানায়, বার দুটো নাটোরের একজন টিপুকে দিয়েছিলেন চাঁপাইনবাবগঞ্জের জনৈক ব্যক্তির কাছে পৌছে দিতে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের কর্মকর্তা।

পুলিশ জানান, মঙ্গলবার রাতে একটি বাসে করে টিপু আসছিলেন ঢাকা থেকে। শিরোইল বাস টার্মিনালে মামার জন্য পূর্ব থেকেই অপেক্ষা করছিলেন ভাগনে জামিল। এসময় ভাগনের গতিবিধি সন্দেহ জনক মনে হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করেন বোয়ালিয়া থানার পুলিশের এটিএসআই নাসির উদ্দিন। এ সময় মামা টিপু বাস থেকে রাজশাহীতে নামলে তাকে তল্লাশির এক পর্যায়ে পকেটে থাকা একটি সিগারেটের প্যাকেট থেকে দুইটি স্বর্ণের বার বের হয়ে আসে।
এটিএসআই নাসির উদ্দিন জানান, স্বর্ণের বার উদ্ধারের পর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মনকে বিষয়টি জানালে বোয়ালিয়া থানা পুলিশ এসে টিপু ও জামিলকে আটক করে থানায় নিয়ে যায়।

তিনি জানান, উদ্ধার হওয়া স্বর্ণের বার দুইটার ওজন ২৩৪ গ্রাম। বার দুটো নিয়ম অনুসারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ