Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে র‌্যাবের হাতে ফেন্সিডিল চালান সহ ২ মাদক ব্যবসায়ী আটক !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৩ পিএম

সিলেটের শাহপরাণ (রহ.) থানা এলাকার মোহাম্মদপুর থেকে ২ ফেন্সিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭৪১ বোতল ফেন্সিডিলের একটি চালান জব্দ করেছে র‌্যাব-৯। এছাড়া ফেন্সিডিল বিক্রির টাকাও উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। র‌্যাব-৯ এর কমান্ডিং অফিসার লেফট্যান্টে কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জের মানিকপুর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে বাছিত আহমেদ (২৭) মোগলাবাজার থানাধীন কুচাই সারপিন গ্রামের মৃত নাজিম উদ্দিন আহমেদের ছেলে হাসান মিয়া (৩৫)।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ২ ফেন্সিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ টাকা ও ফেন্সিডিল জব্দ করেছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ