Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের গোপালপুর পৌর নির্বাচনে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা, আটক ৮

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৬ পিএম

টাঙ্গাইলের গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে খলিল নামে একজন নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি ও নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় আরেকটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছে পুলিশ।

নিহত খলিল আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিনের সমর্থক। পুরো গোপালপুরে থমথমে পরিবেশ বিরাজ করছে।

গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, সোমবার সন্ধ্যায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও নারিকেল গাছ প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে খলিল নামে এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় খলিলের পিতা নাজিম উদ্দিন বাদী হয়ে রাতেই অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মালা দায়ের করেন।

এদিকে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রকিবুল হক ছানা বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় ৮ জনকে আটক করা হয়েছে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে পৌর এলাকার বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ