Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাট জেলা বিএনপির আহবায়কসহ গ্রেফতার ২৩

নাশকতার অভিযোগ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠক করার সময় জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক প্রিন্সিপাল সামছুল হকসহ ২৩ নেতাকর্মীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে শহরের বাটার মোড় সংলগ্ন হক ভিলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছে জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক প্রিন্সিপাল সামছুল হক, যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আমিনুর রহমান বকুল, আনিছুর রহমান তালুকদার, মওদুদ আহম্মেদ, তাজ উদ্দীনসহ ২৩ জন।
জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান জানান, নাশকতার পরিকল্পনা করার জন্য দেশীয় অস্ত্রসস্ত্রসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জেলা বিএনপির আহবায়কের বাসা হক ভিলায় গোপন বৈঠক করছিলেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশ বাসাটি ঘেরাও করে। এ সময় দেশীয় অস্ত্রসস্ত্রসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের ২৩ নেতাকর্মীকে আটক করা হয়। এদিকে তাদের গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাশকতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ