Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুটবল কোচ আলমগীর ওস্তাদ আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম

দেশের তৃণমুল পর্যায়ের ফুটবলার গড়ার কারিগর ফুটবল কোচ সৈয়দ মো. আলমগীর (আলগীর ওস্তাদ নামে পরিচিত ছিলেন) আর নেই। রোববার গেন্ডারিয়ার মিলব্রাকস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। ভারতের কলকাতার খিদিরপুরে জন্ম গ্রহণকারী এই ফুটবল কোচ। চিরকুমার ছিলেন। কোচিংয়ে কোনো লাইসেন্স না থাকলেও যুগের পর যুগ আলমগীর ওস্তাদ বিভিন্ন ক্লাবের কোচের দায়িত্ব পালন করেছেন। এক সঙ্গে দুই ক্লাবের কোচের দায়িত্ব পালন করে দেশের ফুটবলে রেকর্ড গড়েছিলেন তিনি। ঢাকার সিনিয়র ডিভিশন ফুটবল লিগে সাধারণ বীমা ও ঢাকা ওয়ান্ডারার্সের কোচের দায়িত্ব পালন করেছিলেন আলমগীর ওস্তাদ। দুই দলের ম্যাচে তিনি কোনো ডাগআউটে থাকতেন না। ম্যাচ চালাতেন তার দুই দলের দুই সহকারী।

সৈয়দ মো. আলমগীরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফুটবল রেফডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগসহ নির্বাহী কমিটির কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ