Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বিএনপির মেয়র প্রার্থীর বাড়িতে হামলা, ছাত্রলীগ নেতাসহ আটক ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১০:০১ এএম

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ছাত্রলীগের আহবায়ক শিমুল ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থীর দাবি, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শিমুলের নেতৃত্বে ওই হামলার ঘটনা ঘটে। এসময় পরিবারের নারীদের মারধরের পাশাপাশি তার ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে যায় তারা।

বিএনপি প্রার্থী নাফিজ আহমেদ খান রাজু জানান, রাত সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তারিকুলের ছোট ভাই আতিক ও ছাত্রলীগের আহবায়ক শিমুলসহ ১৫-২০ জন হামলা চালিয়ে বাড়িতে নারীদের গায়ে হাত তোলে এবং ভাঙচুর করে একটি মোট সাইকেল নিয়ে যায়।

অবশ্য এমন অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ দলীয় প্রার্থী প্রভাষক তারিকুল ইসলাম। কারা হামলা চালিয়েছে তা তার জানা নেই বলেও জানান তিনি।

খোকসা থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বিএনপি প্রার্থীর বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিমুলসহ ছয়জনকে আটক করা হয়েছে।

এদিকে বিএনপি মেয়র প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কুষ্টিয়া জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী। তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। একই সঙ্গে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিতের দাবিও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ