Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে দেড় কোটি টাকার ২০টি স্বর্ণের বারসহ একজন আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৬:১৫ পিএম

যশোর সদরের পৌর পার্ক এলাকা থেকে ১কোটি ৬৩লাখ টাকা মূল্যের ২০টি স্বর্নের বারসহ ০১ জন আসামী আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর টহল দল।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, বেনাপোল হতে যশোর গমন করে স্বর্ণের বার সংগ্রহ করে ভারতে পাচারের উদ্দেশ্যে একটি চক্র কাজ করে আসছে। ওই তথ্যের উপর ভিত্তিতে বিজিবি বিশেষ অভিযান পরিচালনা করে সোমবার যশোর পৌর পার্কের সামনে পাকা রাস্তার উপর হতে সন্দেহভাজন একজন ব্যক্তিকে আটক করে। তার দেহ তল্লাশী করে গেঞ্জির ভিতরে ও কোমরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ০৪ টি প্যাকেটে প্রতিটি প্যাকেটে ০৫ টি করে সর্বমোট ২০ টি বার ২.৩৩৪ কেজি স্বর্ণ (২০০.১০৩ ভরি) পাওয়া যায়।

আটককৃত মোঃ ইমাদুল হোসেনের বাড়ি বেনাপোলের কাগজপুকুরে। স্বর্নের আনুমানিক বাজার মূল্য এক কোটি তেষট্টি লক্ষ আটত্রিশ হাজার টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ