Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১শ’ টাকার জন্য ব্লেড দিয়ে হত্যার চেষ্টা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

একশ টাকার জন্য এক কিশোরের গলায় বেøড চালিয়ে হত্যা চেষ্টার ঘটনায় গতকাল মঙ্গলবার এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. হেলাল (২৪) নগরীর নন্দনকানন এলাকার বাসিন্দা। গলা কাটা অবস্থায় কিশোর আবদুল্লাহকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ওই কিশোরের কাছ থেকে একশ টাকা পাওনা ছিল হেলাল। নগরীর নন্দনকানন কাটা পাহাড় এলাকায় পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে কিশোরের গলায় ধারালো বেøড দিয়ে পোঁচ দেয় হেলাল। এ সময় পথচারীরা এগিয়ে আসলে হেলাল পালাতে শুরু করে। খবর পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, হেলাল নেশাগ্রস্ত। নেশার টাকার জন্য সে এ ঘটনা ঘটিয়েছে। হেলাল চাঁদপুর জেলার সদর উপজেলার নুরুল্ল্যাপুর এলাকার নুর ইসলামের ছেলে।

রিকশাচালক খুনের ঘটনায় গ্রেফতার ৫ নগরীর পাহাড়তলীর দক্ষিণ কাট্টলীতে রিকশাচালক খুনের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো- মো. শাহ আলম (১৯), মো. আমিনুল ইসলাম তুহিন (২০), মো. মোবারক হোসেন (১৯), মো. মোবারক হোসেন শাকিল (১৯) ও মো. আমির হোসেন (২০)। পুলিশ জানায়, গ্রেফতার পাঁচজন মাদক ব্যবসায় জড়িত। মাদক বিক্রির টাকা নিয়ে বিরোধের জেরে রোববার রাতে রিকশাচালক মো. মাহবুব হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ