Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রীর পলায়ন ৫মাস পর আটক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২০, ৪:১৫ পিএম

সিলেটের বিশ্বনাথে প্রবাসী স্বামীর বাড়িতে তিন সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায় লাকী বেগম (২৮) নামের এক নারী। তার স্বামীর নাম নজরুল ইসলাম। বাড়ি উপজেলার লামাকাজী ইউনিয়নের সোনাপুর গ্রামে। ২০০৬ সালে নজরুল ইসলামের সাথে বিয়ে হয় লাকী বেগমের। বিয়ের পর তাদের ঘরে এক এক করে জন্ম নেয় ৩টি সন্তান। ভালই চলছিল তাদের সুখের সংসার। জীবিকার তাগিদে বাড়িতে স্ত্রী ও তিন সন্তানকে রেখে ২০১৮ সালে সৌদী আরবে পাড়ি জমান নজরুল। প্রবাসে যাওয়ার পর লাকি বেগমের রং নাম্বারে পরিচয় হয় মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের সাবু মিয়ার পুত্র সাজু মিয়া (৩০) এর সাথে। গড়ে ওঠে তারা দু’জনের মধ্যে গভীর পরকিয়া। এক পর্যায়ে চলতি বছরের ২৫ মে ৩ সন্তান হারা করে স্বামীর জমাকৃত ৫ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় লাকি বেগম। এ ঘটনার খবর পেয়ে নজরুল ইসলাম প্রবাস থেকে দেশে ফিরে লাকি বেগম ও প্রেমিক সাজু মিয়াকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন এবং গত ১০ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড করে থানা পুলিশ, (মামলা নং-৮)। অভিযোগের প্রেক্ষিতে সোমবার ২নভেম্বর রাতে সাজু মিয়ার নিজ বাড়ি মৌলভী বাজার থেকে তাদেরকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা জানান, সাজু মিয়া ও লাকী বেগমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ