Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় কার্গোর ইঞ্জিন চালক পানিতে ডুবে নিখোঁজ

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৩:০৫ পিএম

বাগেরহাটের শরণখোলায় একটি সিমেন্টবাহী কার্গোর ইঞ্জিন চালক জামাল শিকদার (৪৫) পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা সদরের বান্দাঘাটা এলাকার স্লুইসগেট খালে জাল ছাড়ানোর সময় তিনি নিখোঁজ হন। নিখোঁজ জামাল শিকদার উপজেলার উত্তর কদমতলা গ্রামের আঃ হক শিকদারের পুত্র।
এম.বি আশিক-৩ নামের ওই কার্গোটির সারেং মোঃ রাসেল শেখ জানান, তারা মোংলা থেকে দুবাই-বাংলা সিমেন্ট কোম্পানির ফাইব রিং সিমেন্ট বোঝাই করে সকালে শরণখোলার রায়েন্দা বান্দাঘাটা খালে এসে পৌছান। বেলা ১১টার দিকে কার্গোটির পাখায় প্যাঁচানো জাল ছাড়াতে জামাল শিকদার দড়ি নিয়ে পানিতে নামেন। কিন্তু এরপর থেকে তিনি উপরে উঠে না আসায় দ্রুত এলাকাবাসীকে জানানো হয়। খবর পেয়ে শরণখোলা ও বাগেরহাট ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক গোলাম সরোয়ার জানান, তারা উদ্ধার করতে না পারায় খুলনার ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। তারা এসে উদ্ধার অভিযানে অংশ নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ