Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সবাইকে বোকা বানিয়েছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ভারতের জনপ্রিয় টিভি তারকার অনিতা হাসানন্দানি মা হতে চলেছেন। কিন্তু অন্তঃসত্ত্বা হিসেবে তিনি দর্শকদের সামনে আসলেও কেউ তা বুঝতে পারেননি বলে তিনি ইনস্টাগ্রামে মজা করেছেন। বেশ কয়েকবার ঢোলা পোশাক পরে তার আড়ালে বেবি বাম্প লুকিয়ে রেখে সবাইকে ‘বোকা’ বানিয়েছেন বলে তিনি দাবি করেছেন।
মঙ্গলবার বেশ কয়েকটি ছবির কোলাজ তৈরি করে শেয়ার করেছেন অনিতা। সেখানে অবশ্য তার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে ছবির ক্যাপশনে তিনি বলেন, ‘চার বার আমি বেবি বাম্প লুকিয়ে রাখতে সমর্থ হয়েছি। তোমাদের খানিকটা বোকাই বানিয়েছি।’ যদিও অনিতার এই পোস্টে ভালোবাসা ও শুভেচ্ছা ছড়িয়ে দিয়েছেন ফ্যান ও সহকর্মীরা। টেলিভিশনের বন্ধু স্মৃতি খান্না ও ঋদ্ধিমা পন্ডিতরা অনিতাকে লিখেছেন, এমন খবরে বার বার বোকা হতে রাজি আছি।

৩৯ বছর বয়সে মা হতে চলেছেন অভিনেত্রী। সে কারণে স্বাভাবিকভাবেই খুব খুশি অনিতা। এরই সঙ্গে স্বাভাবিক পদ্ধতিতে অন্তঃসত্ত্বা হতে পেরে তার বার্তা, বয়সটা শুধুই একটা সংখ্যা মাত্র। ২০১৩ সালে প্রেম করে বিয়ে করেছিলেন অনিতা। তারপর থেকে তার ও রোহিতের সুখের সংসার। বহুদিন ধরেই পরিকল্পনা থাকলেও হচ্ছিল না। তবে একটু দেরিতেই সন্তান নিচ্ছেন তিনি। এতে তার ভক্তরাও চিন্তা প্রকাশ করেছেন। অনেকেই অনিতাকে সাবধানে থাকতে বলেছেন। নিজের যতœ নিতে বলেছেন। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ