Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীর আলোচিত ভ্যান চালক হাছেন বাবু হত্যার দায়ে এক যুবক আটক

আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৪:৩৩ পিএম

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ভ্যান চালক হাছেন বাবু হত্যার দায়ে জুয়েল রানা (২০) নামে এক ছিনতাইকারী যুবকে আটক করেছে পুলিশ।
জুয়েল রানা আদালতে স্বীকার উক্তি মূলক জবানবন্দিতে জানিয়েছেন, হাছেন বাবুর একটি চার্জর ভ্যান ছিনতাই করার জন্য তাকে হত্যা করা হয়।
গত মঙ্গলবার বিকালে ছিনতাইকারী জুয়েল রানাকে আটক করে আদালতে সোপর্দ করলে, জুয়েল রানা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকার উক্তি মুলক জবানবন্ধি প্রদান করেন বলে নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাছান মাহমুদ।
হত্যা মামলায আটক জুয়েল রানা, উপজেলার দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রামের সামসুল আলমের ছেলে।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন ধৃত জুয়েল রানা একজন ছিনতাইকারী, সে দিনমজুরি দেয়ার পাশাপাশি রাস্তায় ছিনতাই করে। জুয়েল রানাসহ অন্য ছিনতাইকারী ভ্যান চালক হাছেন বাবুর ভ্যানটি ছিনতাই করে নেয়, কিন্তু হাছেন বাবু তাদের পরিচিত হওয়ায়, ছিনতাইয়ের ঘটনা প্রকাশের ভয়ে ভ্যানচালক হাছেন বাবুকে হত্যা করে জুয়েল রানাসহ অন্য ছিনতাইকারীরা। তিনি বলেন ধৃত জুয়েল রানার দেয়া তথ্য অনুযায়ী ও প্রযুক্তির সাহায্যে অন্য হত্যাকারীদেরকে আটক করার জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য চলতি মাসের গত ৮ আগষ্ট দিবাগত রাতে উপজেলার বলিভদ্রপুর গ্রামের ধান ক্ষেতে একই উপজেলার বেতদিঘী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে ভ্যানচালক হাছেন বাবু (৩২)কে কুপিয়ে হত্যা করে। ৯ আগষ্ঠ সকাল ১০ টায় বলিভদ্রপুর ধান ক্ষেত থেকে পুলিশ হাছেন বাবুর মৃতদেহ উদ্ধার করে। এই ঘটনায় ওইদিন নিহত হাছেন বাবুর চাচা আব্দুর রউফ বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। হত্যা কান্ডের ৪দিনের মধ্যে প্রযুক্তি ব্যবহার হকে হত্যাকারীকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ