Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় মাকে নির্যাতনের অভিযোগে মাদকাসক্ত সন্তান আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৪:৩৬ এএম

বাড়ি ভাংচুর ও জন্মদাতা মাকে শারীরিক নির্যাতনের অভিযোগে চকরিয়া থানা পুলিশ মাদকাসক্ত এক যুবককে (সন্তান) আটক করেছে।

গতকাল শনিবার সন্ধ্যায় ওই মাদকাসক্ত যুবককে আটক করা হয়। ওই যুবকের নাম মাজহারুল ইসলাম জিশান (৩১)। তিনি চকরিয়া সদরের চিরিঙ্গা পুরাতন বাস টার্মিনাল এলাকার স্থায়ী বাসিন্দা ব্যবসায়ী মৃত্যু ওবায়দুল হকের পুত্র।

ওবায়দুল হক ছিলেন চকরিয়ার বিশিষ্ট ও স্বনামখ্যাত ব্যবসায়ী কবির আহমদ কোম্পানীর পুত্র।

আটক যুবক জিশানের জন্মদাতা মা, মৃত ওবায়দুল হকের স্ত্রী ফরিদা ইয়াসমিন পুতু (৫১) সাংবাদিকদের বলেন, তিনি একজন বিধবা। জিশান তার বড় সন্তান। সে মাদকাসক্ত হয়ে পড়লে আমি ও আমার পরিবার তাকে ভাল করার জন্য নানাভাবে অনেক টাকা পয়সা খরচ করে আপ্রাণ চেষ্টা চালাই।
কিন্তু সে কোনভাবেই সৎ পথে আসে না। সে মাদকের টাকার জন্য প্রায় সময় আমাকে নানাভাবে নির্যাতন নিগৃত করে। এমন কী শারিরীক নির্যাতন ও চালিয়েছে।
শনিবারও আমাকে মারধর করেছে। আমি বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। সে আমাকে মারধর করেই ক্ষ্যান্ত হয়নি, ঘরবাড়ি ও তছনছ করেছে। আমি মা হিসেবে এই রকম নষ্ট হয়ে যাওয়া সন্তানের বিচার চাচ্ছি। আমার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে। আমি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।
এ বিষয়ে জানার জন্য চকরিয়া থানার ওসি শাকের মোঃ যুবায়ের এর সাথে যোগাযোগ করলে তিনি জিশানকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে কেউ থানায় অভিযোগ করলে পুলিশ মামলা রুজু করে আইনী পদক্ষেপ গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ