Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর পদ্মায় নিখোঁজ হওয়া ভাই বোনের খোঁজ মেলেনি তিন দিনেও

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৪ পিএম

রাজশাহীর পদ্মা নদীতে ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা ও তার ফুফাতো ভাই রিমনের সন্ধান তিন দিনেও মেলেনি। নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এর বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী।
সূচনা ঢাকার ধানমন্ডি এলাকায় বসবাস করেন। তিনি পবা উপজেলার খোলাবোনা এলাকায় চাচা জালাল উদ্দিনের বাড়ীতে বেড়াতে এসেছিলেন। নিখোঁজ আরেকজনের নাম রিমন (১৪)। তার বাড়ী নওগাঁয়। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাইবোন।
রাজশাহী ফায়ার সার্ভিস জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে হারুপুর এলাকায় পদ্মা নদীতে ১৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা ডুবে যায়। পরে অন্য নৌকা গিয়ে মাঝিসহ ১১ জনকে উদ্ধার করে। তবে বিশ্ববিদ্যালয় ছাত্রী সূচনা ও তার ফুফাতো ভাই রিমন এখনও নিখোঁজ রয়েছে। রাজশাহী ফায়ার সার্ভিস সূত্র জানায়, শনিবার রাত ১১ টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়েছে। এছাড়া সারারাত টহল দল ছিল। আজ রোববার সকাল পর্যন্ত নৌকা ডোবার স্থানসহ আশেপাশের এলাকায় ডুবুরি দল অভিযান চালায়। বর্তমানে রাজশাহীর চারঘাট এলাকার পদ্মা নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে একজন লিডারসহ ৪ জন উদ্ধার অভিযানে অংশ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ